রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে
ধর্ষণকাণ্ডের পর ১৯ সালে সন্তান জন্মদান! ২০-এ দায়ের কোপে রক্তাক্ত কিশোরী। কালের খবর

ধর্ষণকাণ্ডের পর ১৯ সালে সন্তান জন্মদান! ২০-এ দায়ের কোপে রক্তাক্ত কিশোরী। কালের খবর

কালের খবর ডেস্ক ঃঃ
২০১৯ সালের ২৮ আগস্ট ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া কিশোরীর কোলে এক ফুটফুটে পুত্র সন্তান জন্ম নেয়। বলা হয়, ধর্ষণের শিকার হলে ওই কিশোরী গর্ভবতী হয়ে পড়ে। পরে সন্তান জন্ম দেয়। ধর্ষণের অভিযোগের তীর গিয়ে ঠেকে ওই একই এলাকার কালাম বেপারীর ছোট ছেলে আক্কাস বেপারীর দিকে। এই ঘটনার মামলা আদালতে এখনো চলমান। কিন্তু এরই মধ্যে আবার ওই কিশোরীর ওপর হামলা চালালো সন্ত্রাসীরা। রক্তাক্ত হলো শরীর।

রবিবার (২৪ মে) বিকাল ৫টায় বরগুনার বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নের দক্ষিণ হোসনাবাদ গ্রামে ওই কিশোরী বাড়িতে বসেই হামলার শিকার হয়। এলাকা সূত্রে জানা যায়, ওই একই এলাকার হেলাল, অরেস, রত্তন, মিরাজ জাহিদ; তারা পূর্ব পরিকল্পিতভাবে কিশোরী, তার বোন ও চাচিকে ধারালো দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত করে। নাম না প্রকাশের শর্তে এলাকার একাধিক ব্যক্তিরা জানান, পূর্বের ঘটনার রেশ ধরে এ ঘটনা ঘটতে পারে।
গুরুতর আহতদের বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তেন মং বলেন, ভুক্তভোগী কিশোরীর মাথায় গুরুতর জখম রয়েছে। ১৪টি সেলাই দেওয়া হয়েছে এবং বর্তমানে চিকিৎসকদের নিবিড় তত্ত্বাবধানে চিকিৎসা সেবা চলছে।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, মামলার প্রস্তুতি চলছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com